1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চার মাস পর বিশ্রাম পাচ্ছেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ৫৮৭ বার পঠিত

বিকুল চক্রবর্তী: আগামীকাল বুধবার থেকে ব্যস্ততা কমবে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের নেতা-কর্মীদের। পর পর তিনটি নির্বাচনে দলীয় প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত পরিশ্রম করেছেন তারা। বিগত ৪ মাসের মধ্যে প্রথমে উপজেলা পরিষদ, পরপরই পৌরসভা ও সর্বশেষ আগামীকাল বুধবার অনুষ্ঠিত হচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। প্রত্যেক নির্বাচনেই দলীয় প্রার্থীকে বিজয়ী করতে তারা মাঠে ব্যস্ত সময় পার করেন। তবে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ বা পৌরসভার চেয়ে অধিক পরিশ্রম করতে হয়েছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে। কারণ উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের ৯ জন দলীয় চেয়ারম্যানের জন্য প্রত্যেক ইউনিয়নেই একাধিক নির্বাচনী জনসভা ও তৃণমুলে প্রচারণায় যোগ দিতে হয়েছে। সকালে কোন ইউনিয়নে হলে বিকেলে আরেক ইউনিয়নে সন্ধ্যার পর আরেকটি এভাবে একের পর এক নির্বাচনী সভা ও প্রচারণায় দম ফেলার সুযোগ ছিলো না তৃণমূল থেকে শুরু করে উপজেলার নেতা -কর্মী সমর্থকদের।
শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব জানান, তাদের সবচেয়ে বেশি পরিশ্রম হচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে। গত ১৪ দিনের প্রচারণায় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দকে অর্ধশতাধিক জনসভায় যোগ দিতে হয়েছে। তিনি জানান, এরই মধ্যে সিন্দুরখান ইউনিয়নে নির্বাচনী জনসভায় হঠাৎ অসুস্থ হয়ে মারা যান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহীদ হোসেন ইকবাল।
শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায় জানান, গত অক্টোবরে উপজেলা পরিষদ উপ- নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানে প্রধানমন্ত্রী তাকে নৌকা প্রতীক দেন। উপজেলা আওয়ামীলীগ প্রানান্তকর পরিশ্রম করার ফলে তিনি বিপুল ভোটে বিজয় লাভ করেন। মুলত বিভিন্ন নির্বাচনী প্রচারণা শুরু হয় গেলো বছরের অক্টোবর থেকে। এর পর নভেম্বরে আসে শ্রীমঙ্গল পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে তিনিসহ দলীয় নেতা-কর্মীরা নৌকার পক্ষে প্রচার প্রচারণায় অংশনেন। সর্বশেষ উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের প্রত্যেক নেতাকর্মী অক্লান্ত পরিশ্রম করেছেন। আজ বুধবার ভোট গ্রহন। নির্বাচনের ফলাফল অব্দি নেতাকর্মীরা দলের জন্য কাজ করে নির্বাচনী পরিশ্রম থেকে পরবর্তী যেকোন নির্বাচনের পুর্ব পর্যন্ত বিশ্রামে যাবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..